জাফলংয়ে নদীতে ডুবে পর্যটকের মৃত্যু

সিলেট ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ আগস্ট ২০২৩, ২০:৩৬ | প্রকাশিত : ২৫ আগস্ট ২০২৩, ২০:২৬

সিলেটের গোয়াইনঘাট উপজেলায় জাফলংয়ে খরস্রোতা ডাউকি নদীর পানিতে ডুবে রমিজ উদ্দিন (৫৫) নামে এক পর্যটকের মৃত্যু হয়েছে। শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে নদীর জিরো পয়েন্ট এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত রমিজ উদ্দিন মানিকগঞ্জের দলাই গ্রামের বিন্দু মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, তিনিসহ ৪০-৫০ জনের একটি দল বাসে করে মানিকগঞ্জ থেকে জাফলংয়ে বেড়াতে আসে। দুপুরের দিকে রমিজ ও কয়েকজন পর্যটন কেন্দ্রের জিরো পয়েন্ট এলাকায় নদীতে গোসল করতে নামেন। এক পর্যায়ে রমিজ স্রোতের টানে তলিয়ে যান। এ সময় সঙ্গে থাকা অন্যরা এবং স্থানীয় লোকজন তাকে উদ্ধারের চেষ্টা করেন। না পেয়ে পুলিশে খবর দিলে গোয়াইনঘাট থানা পুলিশ, জাফলং ট্যুরিস্ট পুলিশ, জৈন্তাপুর ফায়ার সার্ভিস ও স্থানীয় ডুবুরিদের কয়েক ঘণ্টার চেষ্টায় বিকাল ৫টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়।

রমিজ উদ্দিনের সঙ্গে থাকা লুৎফুর রহমান জানান, তারা তিন-চারজন গোসল করতে নদীতে নামেন। রমিজ সাঁতার জানতেন। কিন্তু নদীতে স্রোত তীব্র থাকায় তিনি তলিয়ে যান।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল জানান, পুলিশ ও স্থানীয়দের চেষ্টায় উদ্ধার অভিযান চালিয়ে নিখোঁজ পর্যটকের লাশ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

(ঢাকাটাইমস/২৫আগস্ট/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :