বন্ধুর ধাক্কায় চলন্ত ট্রেন থেকে পড়ে স্কুলছাত্রসহ দুজন মৃত্যুর মুখে

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ সেপ্টেম্বর ২০২৩, ০৯:২১ | প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর ২০২৩, ০৮:৪৭

চাঁদপুর-লাকসাম রেলপথে চলন্ত ট্রেন থেকে পড়ে এক স্কুলছাত্রসহ দুজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের নাম ইমন মজুমদার (১৮) ও মো. ইমতিয়াজ মিয়া (২০)। আহতদের আশঙ্কাজনক অবস্থায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

বৃহস্পতিবার দুপুর সোয়া ২টায় চাঁদপুর রেলপথের হাজিগঞ্জ-উয়ারুকের মধ্যবর্তী এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, চাঁদপুর-চট্টগ্রাম রেলপথে চলাচলকারী সাগরিকা এক্সপ্রেস মেইল চলন্ত ট্রেন থেকে পড়ে গিয়ে স্কুল শিক্ষার্থী ইমতিয়াজ ও ঈমান মজুমদার নামে দুইজনেরই পা ভেঙে গেছে ও মুখমণ্ডল থেঁতলে গেছে এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাত প্রাপ্ত হয়ে মারাত্মক আহত হয়েছেন।

তাৎক্ষণিকভাবে এলাকাবাসীর সহযোগিতায় ও রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মুরাদউল্লাহ্ বাহারের নেতৃত্বে পুলিশ আহতদেরকে উদ্ধার করে সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে সেখানকার ডিউটিরত চিকিৎসক তাদের অবস্থা আশঙ্কাজনক দেখে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

দুর্ঘটনার শিকার ইমতিয়াজ শাহারাস্তি উপজেলার ইছাপুরা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী। অপর যুবক মো. ইমন মজুমদার হাজীগঞ্জের বাসিন্দা।

বৃহস্পতিবার স্কুল ফাঁকি দিয়ে তারা কয়েকজন বন্ধু মিলে ট্রেনযোগে চাঁদপুর বড় স্টেশন আসার উদ্দেশে রওনা হয়।

ট্রেনটি উয়ারুক এলাকায় এলে এক বন্ধু অপর বন্ধুকে দুষ্টুমির ছলে ধাক্কা মারলে স্কুলছাত্র ইমতিয়াজ ট্রেনের দরজা দিয়ে বাইরে ছিঁটকে পড়ে। এ সময় দরজায় দাঁড়ানো অবস্থায় হাজীগঞ্জের বাসিন্দা ইমন মজুমদারের গায়ে ধাক্কা লাগলে তিনিও চলন্ত ট্রেন থেকে নিচে পড়ে যান। এতে তিনি রক্তাক্ত জখম হন। তাৎক্ষণিক খবর পেয়ে তাদের দুজনকেই উদ্ধার করে হাসপাতালে পাঠান পুলিশ।

(ঢাকাটাইমস/১৫সেপ্টেম্বর/প্রতিনিধি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :