রাজনীতির ভিন্নমত হটিয়ে ১৬ বছর পর ফের স্বামী-স্ত্রী মিঠুন-দেবশ্রী

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ অক্টোবর ২০২৩, ১৩:৩২

টলিউডের একসময়ের জনপ্রিয় জুটি মিঠুন চক্রবর্তী ও দেবশ্রী রায়। বর্তমানে দুজনেই পৃথক দুটি রাজনৈতিক দলের মতাদর্শে বিশ্বাসী। দেবশ্রী হলেন তৃণমূলের প্রাক্তন বিধায়ক, এখনো দলটির রাজনীতিতে যুক্ত। অন্যদিকে, মিঠুন বর্তমানে বিজেপির সক্রিয় নেতা।

রাজনৈতিক সেই ভিন্নমতকে পাশ কাটিয়ে দীর্ঘ ১৬ বছর পর ফের স্বামী-স্ত্রীর ভূমিকায় মিঠুন-দেবশ্রী। সৌজন্যে পথিকৃৎ বসুর আগামী ছবি ‘শাস্ত্রী’।

শেষবার ‘শুকনো লঙ্কা’ সিনেমায় একসঙ্গে কাজ করেছিলেন দেবশ্রী-মিঠুন, সে বার অবশ্য জুটিতে দেখা যায়নি তাদের। ১৬ বছর আগে নির্মিত ‘টাইগার’ সিনেমায় স্বামী-স্ত্রীর ভূমিকায় ছিলেন মিঠুন-দেবশ্রী। একই ভূমিকায় ফিরছেন আরও একবার।

কেমন হবে ‘শাস্ত্রী’র গল্প? জানা যাচ্ছে, বিজ্ঞান বনাম জ্যোতিষের দ্বন্দ্ব উঠে আসবে এই সিনেমায়। সিনেমাটির প্রযোজনার দায়িত্বে থাকছে তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তীর ‘সোহম’স এন্টারটেনমেন্ট অ্যান্ড ক্রিয়েটিভ সলিউশন প্রাইভেট লিমিটেড।’

এর আগে তৃণমূলের তারকা সংসদ সদস্য নায়ক দেবের সিনেমা ‘প্রজাপতি’তে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যায় মিঠুনকে। এবার সোহমের সঙ্গে হাত মেলালেন ‘ডিসকো ড্যান্সার’ খ্যাত এই তারকা।

‘শাস্ত্রী’তে শুধু প্রযোজক নয়, অভিনয় করবেন সোহম। এছাড়াও দেখা মিলবে খরাজ মুখোপাধ্যায় ও রজতাভ দত্তের। লেখিকা দেবারতি মুখোপাধ্যায়ের ছোট গল্প অবলম্বনে তৈরি হবে এই সিনেমা।

জানা যাচ্ছে, সিনেমাটির গল্প এগোবে পরিমল সান্যালের জীবনে ঘিরে। এই চরিত্রেই রয়েছেন মিঠুন। পরিমলের জীবনের দুটি অধ্যায় এখানে উঠে আসবে। সেইমতোই করা হবে সিনেমার লুক সেট। পরিমলের স্ত্রী সরলার ভূমিকায় দেখা যাব দেবশ্রীকে।

পরিচালক জানিয়েছেন, দুর্গাপূজার পরই সিনেমার লুক সেটের কাজ সারবেন তিনি। সবকিছু ঠিকঠাক হলে শুটিং শুরু হবে জানুয়ারি মাস থেকে। এরপর আগামী বছরের পূজায় এই সিনেমা মুক্তির পরিকল্পনা করেছেন অভিনেতা প্রযোজক সোহম।

(ঢাকা টাইমস/১৬অক্টোবর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :