বগুড়ায় খড়ের ট্রাকে আগুন

বগুড়া প্রতি‌নি‌ধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৬ নভেম্বর ২০২৩, ২৩:০০

বগুড়া শহরের বনানী গোলচত্বর এলাকায় খড়বোঝাই ট্রাকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাত ৮টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কে এই ঘটনা ঘটে।

এর আগে বুধবার এই এলাকার প্রায় ১০০ মিটার পশ্চিমে একটি লরিতে আগুন দিয়েছিল দুর্বৃত্তরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, বগুড়ার দুপচাঁচিয়ার চৌমুহনী এলাকা থেকে পশুখাদ্য খড় নিয়ে পাবনার বেড়া উপজেলার দিকে যাচ্ছিল। পথে বনানী এলাকায় এলে ট্রাকের পেছনে খড়ে আগুন জ্বলতে দেখা যায়। এমন পরিস্থিতিতে ট্রাক চালক রাস্তার ধারে গাড়ি থামিয়ে দেন। ট্রাকচালক ও স্থানীয়রা একটি গ্যারেজ থেকে পানি নিয়ে আগুন নেভানো চেষ্টা করে এবং জ্বলতে থাকা খড় গাড়ি থেকে নামিয়ে দেয়। পরে খবর পেয়ে পুলিশ, র‌্যাব, ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়।

ট্রাকের চালক শাহিন ইসলাম বলেন, খড় নিয়ে পাবনার বেড়ার দিকে যাচ্ছিলাম। পথে এই এলাকায় আসার পর খেয়াল করি ট্রাকের পেছনে প্রচুর আলো। পরে দেখি আগুন ধরেছে। এরপর গাড়ি রাস্তার পাশে থামায়ে আগুন নেভানোর চেষ্টা করি। পরে ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নেভায়। ট্রাকের কিছু হয়নি।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার শহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে সোয়া ৮টার দিকে আগুন নেভাতে দুটি ইউনিট নিয়ে উপস্থিত হই। কিছু খড় পুড়ে গেলেও ট্রাকটি অক্ষত আছে।

(ঢাকা টাইমস/১৬নভেম্বর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :