বিয়ের গাড়ি আটকে দিন-দুপুরে স্বর্ণালংকার লুট

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৮ আগস্ট ২০২৩, ২৩:৫৫

গাইবান্ধায় বিয়ের গাড়ি আটকিয়ে দিন দুপুরে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এতে গাড়িতে থাকা স্বণালংকার, নগদ টাকা ছিনতাইসহ চালককে মারধর করা হয়েছে।

শুক্রবার(১৮ আগস্ট) রাতে গাইবান্ধা কার ও মাইক্রোবাস মালিক সমিতির সভাপতি রবিন সেন গাইবান্ধা সদর থানায় এ ঘটনায় একটি অভিযোগ দিয়েছেন। এর আগে বিকেল সাড়ে ৩টার দিকে গিদারী ইউনিয়নের দাড়িয়াপুর ঝাউবাড়ী নামকস্থানে এ ঘটনা ঘটে।

অভিযোগে উল্লেখ করা হয়, শুক্রবার বিকালে ড্রাইভার মো. মোতালেব মিয়া ও ড্রাইভার মো. নুরুজ্জামান মিয়া বিয়ের যাত্রী নিয়ে কামারজানী বাজার থেকে গাইবান্ধা শহরের দিকে আসছিল। পথে ঝাউবাড়ী নামক স্থানে আসলে ওই এলাকার চিহ্নিত অপরাধী শুভ মিয়া ও মকবুল হোসেন রাস্তায় গাছের গুড়ি ফেলে গাড়ী আটকিয়ে ড্রাইভারদের মারধর করা শুরু করে। পরে দুটি গাড়ীর গ্লাস ভাংচুর করে নগদ ৪০ হাজার টাকা ও স্বর্ণালংকার লুট করে নেয়। জাতীয় জরুরী সেবা ৯৯৯ নম্বরে ফোন করলে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ড্রাইভারদের উদ্ধার করে।

এ ব্যাপারে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাসুদ রানা বলেন, এ ঘটনায় একটি অভিযোগ হাতে পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/১8আগস্ট/এসএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :