ময়মনসিংহে ঢিলেঢালাভাবে চলছে হরতাল

ময়মনসিংহ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ অক্টোবর ২০২৩, ১৫:৫৮

বিএনপি-জামায়াতের ডাকা সকাল-সন্ধ্যা হরতাল কর্মসূচি সারাদেশের মতো ময়মনসিংহেও ঢিলেঢালাভাবে পালিত হচ্ছে।

সকালে ময়মনসিংহ জেলা বিএনপির অফিস গিয়ে দেখা গেছে ‘শুনশান নিরবতা’। অফিসে পিয়ন ছাড়া কাউকে দেখা যায়নি। এছাড়াও নগরের কোথাও হরতালের পক্ষে মিছিল-মিটিং বা পিকেটিংয়ের কোনো খবর পাওয়া যায়নি।

এদিকে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ নগরের টাউনহল মুক্তমঞ্চে সমাবেশ করেছে। ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র ইকরামুল হক টিটু, সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্তর নেতৃত্বে শিববাড়ী দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের নিয়ে বিএনপির সন্ত্রাস, নৈরাজ্যের বিরুদ্ধে শান্তি সমাবেশ ও আলোচনা অনুষ্ঠিত হয়েছে।

সরেজমিনে ময়মনসিংহ নগরী ঘুরে দেখা গেছে, দুপুর ২টা পর্যন্ত পালিকা শপিং সেন্টার, নুরজাহান গার্ডেন, হাবিব মার্কেট, দোয়েল মার্কেট, সোহরাব মার্কেট, শাপলা মার্কেট, সূচনা শপিং সেন্টার, গৌরহরি টাওয়ার, দেওয়ান কমপ্লেক্স, কাজী টাওয়ার, বারী প্লাজা, আসাদ মার্কেট, সরকার ম্যানশন, ইম্পিরিয়াল মার্কেট, গোল্ড মার্কেট, উত্তরা মার্কেটসহ বড় বড় বিপণি বিতানগুলো বন্ধ ছিল।

এদিকে হরতালে নগরে সাধারণ যানবাহন রিকশা, অটোবাইক চলাচল করতে দেখা গেছে। হরতালকে ঘিরে নগর ও এর আশেপাশে আইনশৃঙ্খলা বাহিনী সতর্ক অবস্থানে রয়েছেন।

ভোর থেকে সকাল ৭টা পর্যন্ত ময়মনসিংহ আন্ত:জেলা বাস টার্মিনাল থেকে এনা পরিবহনের একটি বাস যাত্রী নিয়ে ঢাকার মহাখালী বাস টার্মিনালের উদ্দেশ্যে ছেড়ে যায়।

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ ও ডিবি ওসি ফারুক হোসেন জানান, বিএনপির হরতালকে কেন্দ্র করে কাউকে গ্রেপ্তার করা হয়নি।

(ঢাকাটাইমস/২৯ অক্টোবর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :