বিএনপি ক্ষমতায় আসলে সকল ভাতা বন্ধ করে দেবে: নসরুল হামিদ

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ নভেম্বর ২০২৩, ২০:৩১

বিএনপি-জামায়াত জোট আবারো ক্ষমতায় আসলে বিধবা ভাতাসহ বর্তমান সরকার আপনাদের যে সকল সুযোগ-সুবিধা দিয়েছে তা বন্ধ করে দেবে বলে মন্তব্য করেছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ। বলেন, বিএনপি বয়স্ক ও বিধাবা ভাতার পিন কোড চুরি করে টাকা নিয়ে গেছে। বিএনপি-জামায়াত জোট ২০০১ সালে ক্ষমতায় এসে শেখ হাসিনার দেয়া সকল ধরনের ভাতা ও সুবিধাদি বন্ধ করে দিয়েছিল। আবার ২০০৮ সালে পুনরায় বর্তমান সরকার ক্ষমতায় এসে সেসব সুবিধাবঞ্চিত মানুষের বন্ধ করা ভাতা চালু করে দিয়েছে।

রবিবার কেরানীগঞ্জ উপজেলা মাঠে ১২টি ইউনিয়নের ভাতাগ্রহিতাদের সচেতনতা বৃদ্ধি বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নসরুল হামিদ বলেন, আপনারা আবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নৌকায় ভোট দিয়ে বিজয়ী করবেন। শেখ হাসিনা সাধারণ মানুষের সহায়ক সরকার, দেশের চলমান উন্নয়নের জন্য শেখ হাসিনার বিকল্প নেই। বিএনপি-জামায়াত জোট নির্বাচন বানচাল করার জন্য অগ্নিসন্ত্রাস ও হত্যায় মেতে উঠেছে। আপনাদের দেশ রক্ষার জন্য আগামী নির্বাচনে প্রধানমন্ত্রীকে আবারো ক্ষমতায় আনতে হবে।

তিনি আরও বলেন, আমি কেরানীগঞ্জের সন্তান, আমাকে আবারো নৌকায় ভোট দিয়ে নির্বাচিত করবেন। আমি কেরানীগঞ্জকে আধুনিক উন্নত পরিবেশবান্ধব শহর হিসেবে গড়ে তুলব।

এ সময় ঢাকা-২ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদের সভাপতিত্বে বক্তব্য দেন- কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফয়সাল বিন করিম, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাকুর হোসেন সাকু, রোহিতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল আলী।

অনুষ্ঠানে কেরানীগঞ্জ উপজেলা সমাজসেবা কর্মকর্তা ফখরুল আলমের সঞ্চালনায় উপস্থিতি ছিলেন, দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ম.ই মামুন, তেঘরিয়া ইউপি চেয়ারম্যান মো. লাট মিয়া, কোন্ডা ইউপি চেয়ারম্যান ফারুক চৌধুরী, তারানগর ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন ফারুক প্রমুখ।

(ঢাকাটাইমস/১২ নভেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :