বিএনপি-জামায়াত এখনো ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে: এনামুল হক শামীম 

শরীয়তপুর প্রতিনিধি: ঢাকা টাইমস
| আপডেট : ১৪ ডিসেম্বর ২০২৩, ২০:৩৭ | প্রকাশিত : ১৪ ডিসেম্বর ২০২৩, ২০:২৮

বিএনপি-জামায়াতের নেতৃত্বে মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তি এখনো ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম।

বৃহস্পতিবার শরিয়তপুরের নড়িয়া উপজেলার মোক্তারের চর ইউনিয়নে আওয়ামী লীগ আয়োজিত শহীদ বুদ্ধিজীবী দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

শামীম বলেন, আওয়ামী লীগ মহান মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী দল। সুতরাং ষড়যন্ত্র করে ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে পরাজিত করা সম্ভব নয়।

তিনি আরও বলেন, দেশ বিরোধী ও উন্নয়ন বিরোধী অপশক্তি সুযোগ পেলে দেশের ক্ষতি করতে তৎপর হয়ে ওঠে। তারা নির্বাচন নয়, ভিন্ন পথে পেছনের দরজা দিয়ে ক্ষমতা যাওয়ার স্বপ্ন দেখে। কারণ, তাদের জনসমর্থন নাই। তারা গণধিকৃত দল। তাদের আর কখনো এদেশের মানুষ ভোট দিবে না।

পানি সম্পদ উপমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াতের নেতৃত্বে মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তি হুমকি দিচ্ছে। তারা দেশকে পাকিস্তানি ভাবধারায় ফিরিয়ে নেওয়ার চক্রান্ত করছে। তাদের বিরুদ্ধে লড়াই অব্যাহত থাকবে। একাত্তরের চেতনা আর আত্মশক্তিতে বলিয়ান জাতি কখনো পরাজিত হতে পারে না। এদেশের মানুষ কখনো বঙ্গবন্ধু, শেখ হাসিনা ও আওয়ামী লীগের প্রশ্নে আপোস করবে না।

মোক্তারের চর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাসান মাস্টারের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক সাইদ বেপারীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় নড়িয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম ইসমাইল হক, পৌর মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সহ-সভাপতি ও মোক্তারের চর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাদশা শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আলম চৌকিদার, দপ্তর সম্পাদক মাস্টার শাহ আলম, উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী, মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা মোস্তফা, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শের আলী মাদবর, যুবলীগের কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মুক্তা আক্তার, নড়িয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক দেলোয়ার আকন, সাবেক সাধারণ সম্পাদক ভিপি মামুন মোস্তফা, নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সানি, নড়িয়া পৌরসভা ছাত্রলীগের সাবেক সভাপতি ইউনুস শেখ ও নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি ইমরান খালাসী প্রমূখ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৪ডিসেম্বর/প্রতিনিধি/এমএস/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :