ভৈরবে প্রয়াত রাষ্ট্রপতির ছবি বিকৃতির বিচার দাবি

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ জুলাই ২০১৭, ১৯:৪৭

প্রয়াত রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃতির অপরাধে আটককৃত আসামি আমির হামজার দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কিশোরগঞ্জের ভৈরবে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

শনিবার বেলা ১১টায় ভৈরব দুর্জয় মোড়ে ঢাকা-সিলেট মহাসড়কে উপজলা আওয়ামী লীগের আয়োজনে এ কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, শহর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকি বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, যুবলীগ সাধারণ সম্পাদক অরুণ আল আজাদ, ছাত্রলীগ সহসভাপতি মোশারফ হোসেন মুছা প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, প্রয়াত রাষ্ট্রপতি ভৈরবে কৃতি সন্তান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকৃত ছবি ফেসবুকে আপলোড দিয়েছে তারা দেশের শত্রু। আমির হামজা উপজেলা যুবদলের নেতা। যারা এ বিকৃতি ছবি আপলোডে লাইক ও কমেন্টস করেছে তাদেরকেও বিচারের আওতায় আনতে হবে।

প্রসঙ্গত, শহরের কমলপুর গ্রামের মো. লাল মিয়ার ছেলে আমির হামজা গত বৃহস্পতিবার তার ফেসবুক আইডি থেকে প্রয়াত রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকৃত ছবিটি আপলোড দেন। ওই রাতেই পুলিশ তাকে গ্রেপ্তার করে।

এ ঘটনায় শুক্রবার ভৈরব শহর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ বাদী হয়ে ৫৭/২ ধারায় ওই যুবককে আসামি করে ভৈরব থানায় একটি মামলা দায়ের করেন।

(ঢাকাটাইমস/২৯জুলাই/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :