ফরিদগঞ্জে সাংসদ শফিকুর রহমানকে সংবর্ধনা

শওকত আলী, চাঁদপুর
 | প্রকাশিত : ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ২১:১৬

চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের সংসদ সদস্য ও জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি মুহম্মদ শফিকুর রহমানকে সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ফরিদগঞ্জ উপজেলা শাখা।

আজ শুক্রবার বিকেলে উপজেলা সদরের শ্রীশ্রী লক্ষ্মীনারায়ণ জিউর আখড়ায় সংবর্ধনা অনুষ্ঠান আয়োজিত হয়।

শফিকুর রহমান বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শ ও যোগ্য নেতৃত্বে গত দশ বছরে বাংলাদেশ একটি মর্যাদাশীল ও মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। ক্রমেই আমরা উন্নত দেশের সারির দিকে এগিয়ে চলেছি। এই যাত্রায় তার  (শেখ হাসিনা) একজন কর্মী হিসেবে কাজ করতে এসেছি। জনগণের নির্বাচিত এমপি হিসেবে সততার সঙ্গে দায়িত্ব পালন করতে চাই আমি।’

নিজেকে একজন অসাম্প্রদায়িক চেতনার মানুষ হিসেবে উল্লেখ করে শফিকুর রহমান বলেন, ‘মহান মুক্তিযুদ্ধে বাঙালি হিসেবে গিয়েছি। হিন্দু বা মুসলিম হিসেবে নয়। তাই মুক্তিযুদ্ধের চেতনাকে লালন করে কাজ করব আমি।’

বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ ফরিদগঞ্জ উপজেলা শাখার সভাপতি ডা. পরেশ চন্দ্র পালের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান আবু সাহেদ সরকার, চাঁদপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডা. হারুনুর রশিদ সাগর, ধর্মবিষয়ক সম্পাদক আবুল কাশেম, পৌর মেয়র মাহফুজুল হক, পৌর আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন রতন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবুল হোসেন বাবুল পাটওয়ারী, কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপকমিটির সদস্য খাজে আহাম্মদ মজুমদার, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের জেলা কমিটির সাধারণ সম্পাদক কামরুল হাসান সউদ, ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি কলেজের সাবেক জিএস তছলিম, আওয়ামী লীগ নেতা জি এম তাবাচ্চুম, উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি হেলাল উদ্দিন।

উপজেলা পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রবীর চক্রবর্তীর পরিচালনায় আয়োজকদের পক্ষে স্বাগত বক্তব্য দেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি হিতেশ চন্দ্র শর্মা।

এর আগে শফিকুর রহমানকে উপজেলার ১৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভার হিন্দু সম্প্রদায়ের নেতারা, বিভিন্ন মন্দির কমিটি এবং হিজড়া সম্প্রদায় ফুলেল শুভেচ্ছা জানান।

(ঢাকাটাইমস/১৫ফেব্রুয়ারি/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :