মমতা হচ্ছেন ‘স্টিকার দিদি’: নরেন্দ্র মোদি

অনলাইন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ এপ্রিল ২০১৯, ২২:০৪

আগে ছিলেন ‘স্পিডব্রেকার দিদি’ আর এখন হয়েছেন ‘স্টিকার দিদি’। ভোটের প্রচারে পশ্চিমবঙ্গে এসে রাজ্যের মুখ্যমন্ত্রীর নতুন নাম দিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বুধবার সকালে বিরোধী দলগুলো বিশেষ করে মমতা বন্দোপাধ্যায়কে নিয়ে বেশ ভাল কিছু কথা বললেও বিকেল হতেই মঞ্চে উঠে স্বমহিমায় ফেরেন মোদি। কিন্তু মমতা বন্দোপাধ্যায়ের জন্য এমন নামই কেনো বেছে নিলেন? নরেন্দ্র মোদি স্পষ্ট করে দিয়েছেন সে বিষয়টিও। তিনি বলেন, মমতা দিদি কেন্দ্রের সব প্রকল্পের উপর নিজের স্টিকার লাগিয়ে দিয়ে নিজের প্রকল্প বলে চালিয়ে দেন, তাই তাঁর নাম হওয়া উচিত ‘স্টিকার দিদি’।

পশ্চিমবঙ্গের নদিয়ার তাহেরপুরে বুধবার বিকেলে এক নির্বাচনী জনসভায় অংশ নেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। জনসভার উল্লেখযোগ্য সময়ই কথা বলেন মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে। ভারতের প্রধানমন্ত্রী বলেন, পশ্চিমবঙ্গের মানুষ মমতা দিদিকে যথেষ্ট সম্মান দিয়েছিল কিন্তু দিদি বাংলার মানুষকে ধোঁকা দিয়েছেন সর্বদাই। যার খেসারত তাঁকে দিতে হবে এই নির্বাচনে। হারতেই হবে দিদিকে।

মোদি বলেন, বিজেপির সঙ্গে গোটা পশ্চিমবঙ্গ রয়েছে। কিন্তু পশ্চিমবঙ্গবাসী আর দিদির সঙ্গে নেই, পশ্চিমবঙ্গের মানুষ এখন দিদির বিরুদ্ধে। তাঁরা বুঝতে পেরেছেন, মমতা শুধু এখন তাঁর সাঙ্গপাঙ্গদের জন্য। আর আমজনতার জন্য এ রাজ্যে রয়েছে শুধুই নির্মমতা। এই অবস্থা থেকে মুক্তি চাইছে পশ্চিমবঙ্গের সাধারণ মানুষজন।

মোদি আরও যোগ করেন, এই রাজ্যে বর্তমান অপকারী সরকারের হাত থেকে রক্ষা পেতে একমাত্র বিজেপিই বিকল্প। সাধারণ মানুষ তাই বিজেপিকে বেছে নিয়েছে। পশ্চিমবঙ্গের মানুষ এখন বিজেপির সঙ্গে রয়েছে। মোদি মনে করিয়ে দেন, মমতা বন্দোপাধ্যায় বিশ্বের সবচেয়ে বড় আয়ুস্মান প্রকল্প পশ্চিমবঙ্গে হতে দেননি। আবাস যোজনা প্রকল্প থেকে শুরু করে অনেক প্রকল্পে মমতা বন্দ্যোপাধ্যায় স্টিকার লাগিয়ে নিজের প্রকল্প বলে চালিয়ে যাচ্ছেন বলেও উল্লেখ করেন মোদি।

ঢাকাটাইমস/এমআই

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :