গৃহবধূর আপত্তিকর ছবি নিয়ে প্রতারণা, যুবক আটক

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০১৯, ১৮:৫৫

মাদারীপুর সদর উপজেলার চর ব্রাহ্মাণাদি এলাকার এক প্রবাসীর স্ত্রীর অশ্লীল ছবি ফেসবুকে দিয়ে ব্লাকমেইল করার অভিযোগে নাসির ফরাজী নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার রাতে তাকে মাদারীপুর শহরের বাদামতলা ভূইয়া কমিউনিটি সেন্টারের কাছ থেকে আটক করা হয়।

র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্প সূত্রে জানা গেছে, মাদারীপুর জেলার সদর উপজেলার চর ব্রাহ্মাণদি এলাকার এক প্রবাসীর স্ত্রীর সাথে পরিচয় হয় পিরোজপুরের মঠবাড়িয়ার ছাত্তার ফরাজীর ছেলে নাসিরের। এই পরিচয়ের সূত্রে ধরেই কৌশলে গৃহবধূর কিছু একান্ত মুহূর্তের ছবি তার মোবাইল থেকে নাসিরের মোবাইলে নেয়। এই গৃহবধূর আপত্তিকর ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিত। এছাড়াও গৃহবধূর কিছু আপত্তিকর অশ্লীল ছবি ফেসবুকে ভূয়া আইডি খুলে ছড়িয়ে দেয় এবং ভিকটিমের প্রবাসী স্বামীকেও আপত্তিকর অশ্লীল ছবি প্রেরণ করে।

ঘটনা থেকে পরিত্রাণ পেতে ভিকটিমের পরিবার আইনগত সহায়তা চেয়ে র‌্যাব-৮, মাদারীপুর ক্যাম্পের নিকট লিখিত অভিযোগ করে। পরে র‌্যাব মঙ্গলবার রাতে অভিযুক্ত নাসির ফরাজীকে মাদারীপুর শহরের বাদামতলা ভূইয়া কমিউনিটি সেন্টারের কাছ থেকে আটক করে। 

এ ব্যাপারে মাদারীপুর র‌্যাব-৮ এর কোম্পানি কমান্ডার তাজুল ইসলাম বলেন, ‘এসময় তার নিকট হতে আপত্তিকর অশ্লীল ছবি সম্বলিত মোবাইল ও মেমোরি কার্ড জব্দ করা হয়েছে। আটক আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযোগের বিষয়ে সত্যতা স্বীকার করেছে। আসামিকে মাদারীপুর সদর থানায় হস্তান্তর করা হয়েছে।’

(ঢাকাটাইমস/১২ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত