মিরপুরে মুশফিক-মুমিনুল-সৌম্যদের অনুশীলন

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ আগস্ট ২০২০, ১৮:১১

আগামী অক্টোবর-নভেম্বরে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ রয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের। এই সিরিজকে সামনে রেখে ২১ সেপ্টেম্বর শুরু হবে অনুশীলন। তবে, তার আগে এখন চলছে ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলন। মঙ্গলবার ব্যক্তিগত অনুশীলন করেছেন মুশফিকুর রহিম, সৌম্য সরকার, মুমিনুল হক সহ আরো কয়েকজন ব্যাটসম্যান। তবে, এদিন বোলারদের ব্যক্তিগত অনুশীলনে দেখা যায়নি।

বিসিবির সূচি অনুযায়ী মঙ্গলবার সকাল দশটায় মিরপুরে এসে সৌম্য সরকার সোজা চলে যান শের-ই-বাংলার ইনডোরে ব্যাটিং অনুশীলনের জন্য। সেখানে প্রায় এক ঘণ্টা ব্যাটিং করেন তিনি। এরপর করেন রানিং। সৌম্য যখন ব্যাটিং শেষে চলে আসেন তখন ব্যাটিংয়ের জন্য ইনডোরে যান মুশফিকুর রহিম। প্রায় ঘণ্টাব্যাপী ব্যাটিং করেন মুশি। এরপর মূল মাঠে করেন রানিং।

এরপর সূচি অনুযায়ী অনুশীলনে ঘাম ঝরান মমিনুল হক, সাদমান ইসলাম, ইমরুল কায়েস, মোহাম্মদ মিথুন ও আফিফ হোসেন ধ্রুব। তবে বোলারদের কাউকে এদিন অনুশীলনে হাজির হতে দেখা যায়নি।

শ্রীলঙ্কা সফর সামনে রেখে অনুশীলন ক্যাম্প শুরুর আগে ১৮ সেপ্টেম্বর ক্রিকেটারদের বাসায় গিয়ে করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হবে। আর ২০ সেপ্টেম্বর ক্রিকেটারদের টিম হোটেলে রাখা হবে।

(ঢাকাটাইমস/১৮ আগস্ট/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :