শৈলকুপায় আ.লীগের দুইপক্ষের সংঘর্ষ, পুলিশের রাবার বুলেট নিক্ষেপ

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জুন ২০২২, ১৮:৩৩

ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় আধিপত্য বিস্তারকে কন্দ্র করে শহরে আওয়ামী লীগের বিবাদমান দুই গ্রুপে দফায় দফায় ধাওয়া-পাল্টাধাওয়া, সংঘর্ষ ও বাড়ি-ঘর ভাঙচুরের ঘটনা ঘটেছে।

বুধবার সকালে একাধিক গ্রুপ ঢাল-সড়কি ও দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে মহড়া ও ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু করলে পুলিশ একাধিক রাবার বুলেট নিক্ষেপ করে। এরপর ঝিনাইদহ থেকে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে অবস্থা শান্ত করা হয়।

পুলিশ জানায়, মঙ্গলবার রাতে শহরের চৌরাস্তা মোড়ে চোরাগুপ্তা হামলায় উপজেলা যুবলীগের সহসভাপতি আসাদুজ্জামান ভুট্টো আহত হন। পরে ভাংচুর করা হয় উপজেলা ভাইস চেয়ারম্যান কৃষকলীগ সভাপতি জাহিদুন্নবী কালু ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা আরিফ রেজা মন্নুর বাড়িঘর।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, দলীয় আধিপত্য বিস্তার নিয়ে পৌর আওয়ামী লীগের সভাপতি ও শৈলকুপার পৌর মেয়র আশরাফুল আজম ও পৌর আওয়ামী লীগ নেতা ওয়াহিদুজ্জামান শিকদার ইকুর সমর্থকদের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে ইকুর সমর্থক থানা যুবলীগের সহ-সভাপতি আসাদুজ্জামান ভুট্টো (৪০) ও তার স্ত্রীকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্বকভাবে জখম বিরোধী গ্রুপ।

ওয়াহিদুজ্জামান শিকদার ইকু অভিযোগ করেন, মঙ্গলবার রাতে আসাদুজ্জামান ভুট্টোরা স্ত্রী লিজাকে নিয়ে চৌরাস্তা মোড়ে আম কিনছিলেন। এসময় পৌর মেয়র গ্রুপের ১০/১২ জন চাপাতি দিয়ে তাকে কুপিয়ে জখম করে। স্ত্রী স্বামীকে ঠেকাতে গেলে তাকেও কুপিয়ে আহত করা হয়। বিষয়টি নিয়ে পৌর আওয়ামী লীগের সভাপতি মেয়র আশরাফুল আজমের ব্যক্তিগত মোবাইলে একাধিকবার কল করা হলেও তিনি রিসিভ করেননি।

শৈলকুপা থানার ওসি আমিনুল ইসলাম জানিয়েছেন, উভয় পক্ষকে ছত্রভঙ্গ করার জন্য ১৫ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আনা হয়েছে। পরিস্থিতি আরো স্বাভাবিক করতে ঝিনাইদহ থেকে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

(ঢাকাটাইমস/২২জুন/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

হিলি বন্দর দিয়ে ৬ মাস পর এলো ভারতীয় কাঁচা মরিচ

সীমান্তে বিএসএফের গুলিতে এবার ভারতীয় নাগরিক নিহত

সোনারগাঁয়ে তাঁত শ্রমিক হত্যা মামলায় প্রধান আসামিসহ গ্রেপ্তার ২

আদম তমিজি ও তার দুই স্ত্রীসহ পাঁচজনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

বরিশালে বকেয়া বেতনের দাবিতে বিক্ষোভ, ৪ শ্রমিক গুলিবিদ্ধ

মাদারীপুরে পুকুরে ডুবে প্রাণ গেল দুই বোনের 

ভাতা কার্ড বাবদ টাকা নিলে কঠোর ব্যবস্থা: দীপু মনি 

উপজেলা নির্বাচন: শৈলকুপায় বহিরাগতের ভোটের অভিযোগে ৯ কেন্দ্রের ফলাফল স্থগিতের দাবি

রাজশাহী-১ আসনের যুব সংসদ সদস্য হলেন নাফিস আতিক শাহরিয়ার

চা শিল্পের বিদ্যমান সংকট নিরসনে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চান বাগান মালিকরা

এই বিভাগের সব খবর

শিরোনাম :