সাবেক ইউপি সদস্যের বিরুদ্ধে মেম্বারকে ছুরিকাঘাতের অভিযোগ

সাভার (ঢাকা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জানুয়ারি ২০২৩, ২১:২৪

ঢাকার ধামরাইয়ে পূর্বশত্রুতার জেরে এক ইউপি সদস্যকে ছুরিকাঘাত করে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে সাবেক ইউপি সদস্যের বিরুদ্ধে। এ ঘটনায় ধামরাই থানায় একটি লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগীর পরিবার।

সোমবার বিকালে ধামরাই থানায় অভিযোগ করেন আহত ইউপি সদস্যদের ছেলে রাসেল আহমেদ।

এর আগে রবিবার রাতে ধামরাইয়ের বাইশাকান্দা ইউনিয়নের কান্দাপটল এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্তরা হলেন- ধামরাইয়ের বাগমারা এলাকার আব্দুল আলীম বুলবুল (৫২), একই এলাকার রফিকুল ইসলাম রফিকসহ অজ্ঞাতনামা আরও ২/৩ জন।

অভিযোগ সূত্রে জানা যায়, ধামরাইয়ের বাইশাকান্দা ইউনিয়নের গত নির্বাচনে ৯ নং ওয়ার্ডে ইউপি সদস্য পদে ফরহাদ হোসেন ও আব্দুল আলিম বুলবুল প্রতিদ্বন্দ্বিতা করেন। এই নির্বাচনে আব্দুল আলিম বুলবুল পরাজিত হন। পরাজিত হওয়ার পর থেকেই ফরহাদ হোসেনকে নানান হুমকি-ধামকিসহ শত্রুতা করে আসছিলেন। এরই ধারাবাহিকতায় ১৫ জানুয়ারি ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়ি ফেরার সময় সাবেক মেম্বার আব্দুল আলিম বুলবুল ও তার সহযোগীরা তার ওপর হামলা চালায়। এসময় হত্যার উদ্দেশ্যে বর্তমান মেম্বার ফরহাদ হোসেনের পেটে ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা তার চিৎকার শুনে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন।

এ ব্যাপারে ধামরাই থানার উপ-পরিদর্শক শিমুল মোল্লা বলেন, খবর পেয়ে হাসপাতালে গিয়ে ভুক্তভোগীর সাথে কথা বলেছি। এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

(ঢাকাটাইমস/১৬জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :