কুমিল্লায় সোনার বাংলা এক্সপ্রেস দুর্ঘটনা: ২ দিনেও আহত সাদ্দামের পরিবারের সন্ধান মেলেনি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ এপ্রিল ২০২৩, ১৪:১১ | প্রকাশিত : ১৮ এপ্রিল ২০২৩, ১৩:৫৭

কুমিল্লা নাঙ্গলকোটে রবিবার সন্ধ্যায় ট্রেন দুর্ঘটনায় আহত সাদ্দামের পরিবারের সন্ধান পাওয়া যায়নি এখনো । আহত সাদ্দামের বাড়ি বগুড়ায় বলে জানিয়েছে হাসাপাতাল কর্তৃপক্ষ। তবে তার পুরো ঠিকানা জানা যায়নি এখনো।

দুর্ঘটনায় কবলিত সোনার বাংলা এক্সপ্রেসের ওই যাত্রীকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা প্রথমে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে ভর্তি করেন।

পরে সেখান থেকে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। বর্তমানে সেখানেই তিনি চিকিৎসাধীন রয়েছেন। এখন পর্যন্ত তার পারিবারের কেউ তার সন্ধানে এখানে আসেননি।

হাসপাতাল সূত্রে জানা গেছে, আহত সাদ্দামের (২৫) বাড়ি বগুড়ায়। তিনি বর্তমানে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের অর্থোপেডিক্স ও নিউরো সার্জারী বিভাগের জরুরি বিভাগে চিকিৎসাধীন। দুর্ঘটনায় তিনি মাথা ও পিঠে প্রচণ্ড আঘাত পেয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা, আজিজুল রহমান ছিদ্দিকী।

প্রসঙ্গত, রবিবার (১৬ এপ্রিল) সন্ধ্যা পৌনে ৬টার দিকে কুমিল্লার নাঙ্গলকোটের হাসানপুর রেল স্টেশনে থেমে থাকা মালবাহী একটি ট্রেনকে ধাক্কা দেয় সোনার বাংলা এক্সপ্রেস ট্রেন। এতে সোনার বাংলা ট্রেনের ইঞ্জিনসহ পাঁচটি বগি দুমড়ে মুচড়ে লাইন থেকে ছিটকে যায়। এ দুর্ঘটনায় ৪০ জনের মতো আহত হন।

(ঢাকাটাইমস/১৮এপ্রিল/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :