ইসলামপুরে বিএনপির ৯ নেতাকর্মী গ্রেপ্তার

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ আগস্ট ২০২৩, ১৭:০২

জামালপুরের ইসলামপুর উপজেলায় বিএনপির ৯ নেতাকর্মীকে গ্রেপ্তার করছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত ইসলামপুর উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

শুক্রবার দুপুরের তাদেরকে আদালতে সোপর্দ করেন পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- ইসলামপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির সদস্য আলহাজ্ব মো. নুরুল ইসলাম নবাব, উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক মো. নুরে আলম মোস্তাকিম (বাঁধন), পৌর যুবদলের যুগ্ম-আহবায়ক সোহেল রানা খোকন, মো. মাহমুদুল হাসান, পৌর যুবদলের সদস্য মো. রাসেল সেখ, মো. শাহান শাহ, শ্রী জয়ন্ত, পৌর কৃষক দলের যুগ্ম-আহবায়ক মো. মশিউর রহমান, পৌর ছাত্রদলের সদস্য মো. মোখলেছুর রহমান।

জানা যায়, সরকার পতনের এক দফা দাবি আদায়ে কেন্দ্রীয় কর্মসূচি অংশ হিসেবে সারা দেশে বিক্ষোভ সমাবেশের ঘোষণা করে বিএনপি। ওই কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিকাল ৩টার দিকে বিক্ষোভ সমাবেশ আয়োজন করেন বিএনপি। এ কর্মসূচির আগের রাতে পুলিশ অভিযান চালিয়ে ইসলামপুর উপজেলা থেকে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের ৯জন নেতা-কর্মীকে গ্রেপ্তার করেন। এ নিয়ে বিএনপির নেতাকর্মীদের মাঝে গ্রেপ্তার আতঙ্ক বিরাজ করছে।

এ বিষয়ে ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজেদুর রহমান জানান, বিএনপির ৯জন নেতাকর্মীকে আটক করা হয়। পরে তাদেরকে নাশকতার মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

(ঢাকাটাইমস/০৪আগস্ট/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :