কোনো অপশক্তি শেখ হাসিনা সরকারের কিছুই করতে পারবে না: পাপন

ভৈরব ( কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৯ নভেম্বর ২০২৩, ১৭:৩৫ | প্রকাশিত : ০৯ নভেম্বর ২০২৩, ১৭:২৫

কোনো অপশক্তি দেশে সন্ত্রাসী কার্যক্রম সৃষ্টি করে শেখ হাসিনা সরকারকে কিছুই করতে পারবে না বলে মন্তব্য করেছেন কিশোরগঞ্জ-৬ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশে ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।

তিনি বলেন, ‘আমরা সত্যের পথে আছি। দেশের জনগণ আমাদের সঙ্গে আছেন। সেই সাহসেই আমরা এগিয়ে যাচ্ছি।’

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরব দুর্জয় মোড় এলাকায় শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমান-পুত্র।

পাপন বলেন, ‘বিএনপি কখনো ভাবে না যে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পাকিস্তানি হানাদারদের কখনো ভয় পাননি। তারই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনাও কাউকে ভয় পান না। আমরা হলাম তারই কর্মী। আমরা যা করছি, তা কারও বিরুদ্ধে না। অগ্নি সন্ত্রাসকে মোকাবিলা করার জন্যই আমরা রাজপথে আছি।’

এই সংসদ সদস্য সাফ জানিয়ে দেন, ‘দেশে এই সরকারের অধীনেই সংবিধান অনুযায়ী আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এখন থেকে সবাইকে নির্বাচনের প্রস্তুতি নিতে হবে।’

বিএনপিকে নির্বাচনে আসার আহ্বান জানিয়ে পাপন বলেন, ‘শেখ হাসিনার অধীনেই দেশে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে।’

এছাড়া তিনি সকল নেতাকর্মীকে চোখ-কান খোলা রাখতে বলেন। বিএনপি-জামায়াত যেকোনো সময় চোরাগোপ্তা হামলা চালাতে পারে বলেও সর্তক করেন।

শান্তি সমাবেশে সভাপতিত্ব করেন ভৈরব উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শামসুজ্জামান বাচ্চু। সেখানে আরও উপস্থিত ছিলেন- ভৈরব উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, পৌর মেয়র ইফতেখার হোসেন বেনু, কিশোরগঞ্জ জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান জাকির হোসেন কাজল, সাবেক প্যানেল চেয়ারম্যান মির্জা সুলাইমান, পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আব্দুল হেকিম রায়হান, উপজেলা যুবলীগ যুগ্ম-আহবায়ক অরুন আল আজাদ প্রমূখ।

সমাবেশে উপজেলা ও পৌরসভার কয়েক হাজার নেতাকর্মী মিছিল নিয়ে অংশগ্রহণ করেন। তারা বিএনপি-জামায়াতের ডাকা অবরোধ কর্মসূচি প্রতিরোধে নিয়মিত রাজপথে অবস্থান করার কথা জানান।

(ঢাকা টাইমস/০৯নভেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :