বিএসএমএমইউতে ঈদ পুনর্মিলনী

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জুন ২০১৯, ১৭:১৫

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। 

রবিবার সকাল সাড়ে আটটা থেকে ১০টা পর্যন্ত বিএসএমএমইউর বি ব্লকের শহীদ ডা. মিলন হলে এ পুনর্মিলনী হয়। এ সময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, চিকিৎসক, কর্মকর্তা, নার্স, মেডিকেল টেকনোলজিস্ট ও কর্মচারীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া।

পবিত্র ঈদ উল ফিতরের ছুটির মাঝেও গত ৪ জুন মঙ্গলবার বিশেষ ব্যবস্থায় রোগীদের সুবিধার্থে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের বহির্বিভাগ খোলা ছিল। তবে ওই দিন বিশ্ববিদ্যালয়ের ক্লাস, অফিস ও বৈকালিক স্পেশালইজড কনসালটেশন সার্ভিস বন্ধ ছিল। এছাড়া পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে গত ৫ ও ৬ জুন হাসপাতালের বহির্বিভাগ, বৈকালিক স্পেশালইজড কনসালটেশন সার্ভিস, বিশ্ববিদ্যালয়ের ক্লাস ও অফিস বন্ধ ছিল। 

তবে ওই সময়ে বিভিন্ন বিভাগের জরুরি বিভাগসমূহ ও হাসপাতালের ইনডোর সেবা প্রচলিত নিয়মে যথারীতি চালু ছিল। ঈদের ছুটির মাঝে হাসপাতালের সেবা কার্যক্রম যাতে ব্যাহত না হয় সে জন্য পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বন্ধের আগেই বিএসএমএমইউর উপাচার্য কনক কান্তি  বড়–য়া বিভাগীয় চেয়ারম্যানবৃন্দ ও পরিচালক (হাসপাতাল)সহ সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছিলেন। গত ৭ জুন ক্রবার সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় গতকাল ৮ জুন শনিবার বিশ্ববিদ্যালয় ও হাসপাতাল স্বাভাবিক নিয়মে সম্পূর্ণরূপে খুলেছে।

সৌহার্দ্য, সম্প্রীতি ও শুভেচ্ছা বিনিময়ের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে বিএসএমএমইউর উপ-উপাচার্য (শিক্ষা) সাহানা আখতার রহমান, উপ-উপাচার্য (প্রশাসন) মুহাম্মদ রফিকুল আলম, কোষাধ্যক্ষ মোহাম্মদ আতিকুর রহমান, রেজিস্ট্রার এবিএম আব্দুল হান্নান প্রমুখসহ ডিনবৃন্দ, বিভাগীয় চেয়ারম্যানবৃন্দ, পরিচালক ও  অফিস প্রধানরা উপস্থিত ছিলেন।

ঢাকাটাইমস/০৯জুন/এএ/ইএস

সংবাদটি শেয়ার করুন

স্বাস্থ্য বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :