মুম্বাইতে বাস খাদে পড়ে নিহত ১৩

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ এপ্রিল ২০২৩, ১৬:২২

শনিবার ভোরে মহারাষ্ট্রের রায়গড় জেলায় পুরানো মুম্বাই-পুনে হাইওয়েতে একটি গানের দল বহনকারী বাস খাদে পড়ে পাঁচ নাবালকসহ অন্তত ১৩ জন নিহত এবং ২৯ জন আহত হয়েছে বলে ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি জানিয়েছে।

বাসটি পুনে থেকে মুম্বাই যাচ্ছিল যাওয়ার পথে ভোর ৪ টা ৫০ মিনিটের দিকে হাইওয়ের ‘ঘাট’ (পাহাড়ের পাস) বিভাগে অবস্থিত শিংরোবা মন্দিরের কাছে খাদে পড়ে যায় বলে একজন সিনিয়র পুলিশ কর্মকর্তা জানিয়েছেন।

এখন পর্যন্ত পাওয়া তথ্য অনুযায়ী, নিহতদের মধ্যে ছয় বছর বয়সী একটি ছেলে এবং ১৫ বছর বয়সী একটি মেয়েসহ কমপক্ষে পাঁচ নাবালক এবং মোট আহতদের মধ্যে কমপক্ষে ছয় নাবালক রয়েছে।

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে দুর্ঘটনার জন্য শোক প্রকাশ করেছেন এবং নিহতদের স্বজনদের ৫ লাখ রুপি সহায়তার ঘোষণা করেছেন। শিন্ডে জানান, আহতদের মধ্যে পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক। মুখ্যমন্ত্রী নভি মুম্বাইয়ের একটি হাসপাতাল পরিদর্শন করার পরে দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন, যেখানে বেশিরভাগ আহতদের ভর্তি করা হয়েছিল।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ দুঃখ প্রকাশ করেছেন এবং মুখ্যমন্ত্রী শিন্ডে এবং তার ডেপুটি দেবেন্দ্র ফড়নবিসের সাথে কথা বলেছেন। দুর্ঘটনাটি ঘটেছে খোপোলি থানার সীমানায়।

(ঢাকাটাইমস/১৫এপ্রিল/এসএটি)

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আন্তর্জাতিক এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :