জামালপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা, আটক ৭

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ জুলাই ২০২৩, ১৫:৩৬ | প্রকাশিত : ২৩ জুলাই ২০২৩, ১৩:৫৫

জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় সাবেক এক ইউপি সদস্যকে ছুরিকাঘাতে হত্যা করেছে প্রতিপক্ষ। শনিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার জোড়খালী ইউনিয়নের ফুলজোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জহুরুল ইসলাম (৫৮) উপজেলার জোড়খালী ইউনিয়নের ফুলজোড় এলাকার মৃত আশরাফ প্রামাণিকের ছেলে। তিনি জোড়খালী ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ছিলেন।

এই ঘটনায় ৭ জনকে জিজ্ঞাসা করার জন্য আটক করে থানায় আনা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন জামালপুরের সহকারী পুলিশ সুপার সজল কুমার সরকার।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দিবাগত রাতে নিহত জহুরুল ইসলাম ফুলজোড় বাজারে তাঁর ব্যবসা প্রতিষ্ঠান রাতে বন্ধ করে বাড়ির দিকে ফিরছিলেন। এসময় মাঝপথে জহুরুল ইসলামকে কয়েকজন আক্রমণ করে। পরে এক পর্যায়ে তাকে ছুরিকাঘাত করলে ঘটনাস্থলেই মৃত্যু হয়। পরে স্থানীয় লোকজন রাতেই পুলিশকে খবর দিলে মরদেহ উদ্ধার করে থানায় আনে পুলিশ।

জামালপুরের সহকারী পুলিশ সুপার (মাদারগঞ্জ সার্কেল) সজল কুমার সরকার বলেন, নিহত জহুরুল ইসলামের সঙ্গে প্রতিপক্ষের পূর্বশত্রুতা ছিল। নিহতের পরিবারের সঙ্গে কথা বলে যতটুকু জানতে পেরেছি, প্রতিপক্ষের সঙ্গে তাদের একটি মামলা চলছিল দীর্ঘদিন ধরে। এই ঘটনায় প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করার জন্য ৭ জনকে আটক করে থানায় আনা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/২৩জুলাই/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :