ঝিনাইদহ জেলা আ.লীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ আগস্ট ২০২৩, ২৩:১৩

ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুর বিরুদ্ধে দৈনিক ঢাকা প্রতিদিন ও দেশবাংলা পত্রিকায় মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে।

সোমবার বিকাল ৪টায় ঝিনাইদহ প্রেসক্লাব মিলনায়তনে জেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ ও ছাত্রসহ বিভিন্ন ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের যোৗথ আয়োজনে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা শ্রমীক লীগের সভাপতি আক্কাস আলী। এছাড়া সম্মেলনে বক্তব্য দেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল ইমরান। এছাড়াও জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মুঞ্জুর পারভেজ তুষার, জেলা ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক কাজী কামাল আহম্মেদ বাবু, জেলা যুবলীগের আহ্বায়ক আশফাক মাহমুদ জন, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহরিয়ার করীম রাসেল ও জেলা শ্রমিক লীগের যুগ্ম সম্পাদক নাসির উদ্দীনসহ আওয়ামী লীগের অংগ ও সহযোগী সংগঠনের নেত্বৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নেতৃবৃন্দ বলেন, দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে নিয়ে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সাইদুল করিম মিন্টুর জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে তার রাজনৈতিক প্রতিপক্ষ বিএনপি-জামায়াতের আশ্রয়দাতা ঝিনাইদহ-৪ আসনের একজন জনপ্রতিনিধির ইন্ধনে তার কর্মচারীর মাধ্যমে এসব এডিট করা ছবি এবং মিথ্যা মনগড়া সংবাদ ছাপিয়ে অপপ্রচার চালানো হচ্ছে। এসব পত্রিকার প্রতিনিধি ও সম্পাদকের প্রতি মিথ্যা খবর ছাপানোর বিরুদ্ধে তীব্র নিন্দা প্রকাশ করেন। পাশাপাশি এমন মিথ্যা ভিত্তিহীন, উদ্দ্যেশমূলক ও মানহানিকর খবর প্রকাশ থেকে বিরত থাকার আহ্বান জানান।

(ঢাকাটাইমস/২৮আগস্ট/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :