শিবপুরে শিশু ধর্ষণ মামলার আসামি উত্তরায় গ্রেপ্তার

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ এপ্রিল ২০১৯, ১৮:২৪

নরসিংদীর শিবপুরে চার বছরের শিশু ধর্ষণ মামলার আসামি রায়হান মিয়াকে (২২) গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।

শুক্রবার ভোর সাড়ে পাঁচটার দিকে রাজধানীর উত্তরার বায়তুন নুর জামে মসজিদ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। 

ঘটনার পর এলাকা থেকে পালিয়ে গিয়ে তাবলিগে জামাতে চিল্লার নামে তিনি ওই মসজিদে অবস্থান করছিলেন। গ্রেপ্তার হওয়া রায়হান মিয়া শিবপুর উপজেলার বাহারদিয়া এলাকার বাসিন্দা। 

শুক্রবার বিকালে নরসিংদী প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‌্যাব ১১ এর কোম্পানি কমান্ডার তালুকদার নাজমুছ সাকিব। 

সংবাদ সম্মেলনে তিনি জানান, গত ২০ এপ্রিল সন্ধ্যায় চার বছরের ওই শিশুকে চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে প্রতিবেশীর বাড়ির গোসলখানায় নিয়ে গিয়ে ধর্ষণ করেন রায়হান। ঘটনার সময় শিশুটির চিৎকার শুনে তার দাদীসহ আশেপাশের বাড়ির লোকজন চলে আসলে আসামি রায়হান মিয়া পালিয়ে যায়। পরবর্তীতে শিশুটিকে জিজ্ঞাসা করলে সে পরিবারের লোকজনকে ঘটনাটি জানায়। 

খবর পেয়ে রাতেই শিবপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে সকালে নির্যাতনের শিকার শিশুটিকে ডাক্তারি পরীক্ষা ও চিকিৎসার জন্য নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় পরদিন শিশুটির দাদা বাদী হয়ে শিবপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে পালিয়ে বেড়াচ্ছিলেন আসামি রায়হান। 

এরই প্রেক্ষিতে র‌্যাব-১১ এর একটি বিশেষ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শুক্রবার ভোরে ঢাকার উত্তরার বায়তুন নুর জামে মসজিদ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। সে ওই মসজিদে ২০ দিনের তাবলিগে গিয়েছিল বলে অভিযুক্ত রায়হানের বরাত দিয়ে জানায় র‌্যাব। পাশাপাশি প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিশুটিকে যৌন নির্যাতনের কথা স্বীকার করেন রায়হান।

ঢাকাটাইমস/২৬এপ্রিল/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :