বিচ্ছেদের খেলা অতীত, একসঙ্গে দুবাই যাচ্ছেন রাজ-পরীমনি

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ জানুয়ারি ২০২৩, ১৩:৩৮ | প্রকাশিত : ০৯ জানুয়ারি ২০২৩, ১৩:০৯

ভয়ংকর পর্যায়ে পৌঁছেছিল তাদের দাম্পত্য কলহ। ঢালিউড জুটি শরীফুল রাজ ও পরীমনির পক্ষ থেকে সংবাদমাধ্যমকে জানানো হয়েছিল, তারা আর সংসার করতে চান না। তবে আপাতত দাড়ি পড়েছে তাদের সেই বিচ্ছেদের খেলায়। বরং শরীফুল রাজ এক ভিডিও বার্তায় জানিয়েছেন, তিনি পরীমনিকে সঙ্গে নিয়ে খুব শিগগির দুবাই যাচ্ছেন।

মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতের দুবাই শহরের আজমানে আগামী ১৫ জানুয়ারি বসতে যাচ্ছে ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’ অনুষ্ঠান। সেখানে হাজির থাকবেন তারকা জুটি শরীফুল রাজ ও পরীমনি।

শুধু রাজ-পরীই নন, প্রবাসে বসবাসরত বাঙালি রেমিট্যান্স যোদ্ধাদের নিয়ে দ্বিতীয়বারের মতো আয়োজিত এই অনুষ্ঠানে অংশ নিতে দুবাই যাবেন ঢাকাই সিনেমার একঝাঁক তারকা। তাদের মধ্যে আছেন ইলিয়াস কাঞ্চন, শাকিব খান, তমা মির্জা, রায়হান রাফি, উপস্থাপিকা শান্তা জাহান, গায়ক কাজল আরিফ ও শিবলু প্রমুখ।

রবিবার খবরটি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শেয়ার করে রাজ জানান, ‘আমি ও পরীমনি দুবাইয়ে আসছি। ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানের দ্বিতীয় সিজনে আজমানে। সবার সঙ্গে দেখা হচ্ছে।’

তবে কি মিটে গেছে রাজ-পরীমনির মধ্যকার যাবতীয় দাম্পত্য কলহ? পরীমনির বান্ধবী চিত্রনায়িকা শিরিন শিলা তেমন দাবিই করেছেন। তিনি বলেছেন, রাজ-পরীর মধ্যে এখন কোনো দূরত্ব নেই। এছাড়া শোনা যাচ্ছে, রাজ বা পরীমনি কেউই কারও বাড়ি ছেড়ে বের হননি। দুজনেই এক বাসাতেই ছিলেন। শুধু কয়েকটা দিন তাদের কথা বন্ধ ছিল।

এর আগে বিদায়ী বছরের শেষ দিনে রাজের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে বিস্ফোরক বার্তা দেন পরীমনি। লেখেন, স্বামী রাজকে তিনি তার জীবন থেকে ছুটি দিয়েছেন। এর একদিন পর আরও বিস্ফোরক পোস্ট দেন নায়িকা। বিছানা-বালিশে লেগে থাকা ছোপ ছোট রক্তের ছবি পোস্ট করে জানান, তিনি সংবাদ সম্মেলনে আসছেন।

যদিও পরে আর সংবাদ সম্মেলনে আসেননি পরীমনি। ফেসবুকেই অভিযোগ তোলেন, স্বামী রাজ নাকি তাকে শারীরিকভাবে অত্যাচার করেন। বারবার তার গায়ে হাত তোলেন। ফলে তার সঙ্গে আর সংসার করবেন না। রাজও সংবাদমাধ্যমকে জানিয়ে দেন, তিনিও আর পরীমনির সঙ্গে সংসার করতে চান না। কিন্তু সবই আপাতত অতীত।

মাত্র এক সপ্তাহের সম্পর্কে ২০২১ সালের ১৭ সেপ্টেম্বর রাজকে বিয়ে করেন তার ‘গুণিন’ ছবির নায়িকা পরীমনি। গত বছরের ১০ জানুয়ারি ফেসবুকে প্রকাশ করেন সে খবর। একই সঙ্গে জানান, তিনি রাজের সন্তানের মা হতে চলেছেন। এরপর গত ১০ আগস্ট রাজধানীর একটি হাসপাতালে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্যর জন্ম দেন পরীমনি।

(ঢাকাটাইমস/০৯জানুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :