সাভারে ইয়াবাসহ ৪ মাদক কারবারি আটক

সাভার (ঢাকা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জানুয়ারি ২০২৩, ১৫:৩৮

ঢাকার সাভার এবং আশুলিয়ায় মাদক বিরোধী পৃথক অভিযানে তিন কেজি গাঁজা ও ৩২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ চারজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রবিবার দিবাগত রাতে ঢাকা জেলার সাভার এবং আশুলিয়া থানা এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- মো. বাবলু রাজধানীর শাহআলী থানাধীন দক্ষিন বিসিল এলাকায়, মো. ফজল শেখের গ্রামের বাড়ি যশোর জেলায়, মোসা. রাহাতন স্থানীয় মো. মন্তাজ মিয়ার স্ত্রীর এবং আ. সালাম চাপাইনবয়াবগঞ্জ জেলার সদর উপজেলার কলাপট্টি রেলবাগান এলাকার।

সোমবার দুপুরে ঢাকা টাইমসকে বিষয়টি নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর ডিবি পুলিশের অফিসার্স ইনচার্জ (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব)।

ডিবি পুলিশ জানায়, রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা শাখার এসআই মো. জহিরুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ সাভার থানাধীন কাউন্দিয়া এলাকায় অভিযান চালানো হয়। এসময় ১২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. বাবলুকে আটক করা হয়।

অপরদিকে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা শাখার এসআই মো. সহিদুল ইসলাম, পিপিএম ও সঙ্গীয় ফোর্সসহ আশুলিয়া থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করার সময় রবিবার রাত সাড়ে ১১টার দিকে আশুলিয়া থানাধীন বলিভদ্র বাজার এলাকা দুই কেজি গাঁজাসহ মো. ফজল শেখকে আটক করা হয়।

অন্যদিকে ডিবির এএস আই (নিঃ) সুলতান মাহমুদ সঙ্গীয় এসআই (নিঃ) মোহাম্মদ শাহাদাত ও ফোর্সসহ আশুলিয়া থানাধীন চারাবাগ এলাকায় বিশেষ অভিযান চালিয়ে এককেজি গাঁজা ও ৫০ পিস ইয়াবাসহ মোসা. রাহাতন এবং একই এলাকা থেকে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আ. সালামকে আটক করা হয়।

এ বিষয়ে ঢাকা জেলা উত্তর ডিবি পুলিশের অফিসার্স ইনচার্জ (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) ঢাকা টাইমসকে বলেন, ঢাকা জেলা পুলিশ সুপার আসাদুজ্জামান, পিপিএম (বার) মহোদয়ের দিক নির্দেশনায় এবং অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মুবাশশিরা হাবিব খান, পিপিএম (সেবা) এর তত্ত্বাবধানে ঢাকা জেলায় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষ্যে চলমান আমাদের নিয়মিত অভিযানে গতকাল পৃথক অভিযান পরিচালনা করে চারজন মাদক কারবারিকে আটক করা হয়েছে। আটক আসামিদের বিরুদ্ধে উভয় থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা রুজু করা হয়েছে।

(ঢাকাটাইমস/০৯জানুয়ারি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :