কুমিল্লায় যুবলীগ নেতা হত্যায় আরও ৩ জন গ্রেপ্তার, ব্যবহৃত বোরকা উদ্ধার

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ মে ২০২৩, ১৮:১৮ | প্রকাশিত : ০৮ মে ২০২৩, ১৭:৩৮

কুমিল্লার তিতাস উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জামাল হোসেন হত্যা মামলায় আরও তিন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। একই সঙ্গে হত্যাকাণ্ডে ব্যবহৃত মাইক্রোবাস, বোরকা ও জুতা উদ্ধার করা হয়েছে।

সোমবার বেলা সোয়া ১১টায় কুমিল্লা জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলনকক্ষে আয়োজিত ব্রিফিংয়ে পুলিশ সুপার আবদুল মান্নান এ তথ্য জানান।

গ্রেপ্তারকৃত ৩ জন হলেন, তিতাস উপজেলার জিয়ারকান্দি গ্রামের মৃত কালু নিয়ে ছেলে মোহাম্মদ রবি, একই এলাকার মৃত আসাদ মিয়ার ছেলে মোহাম্মদ শাহপরান এবং তিতাস উপজেলার লালপুর পূর্ব পাড়া গ্রামের শামসুল হকের পুত্র সুমন হোসেন।

এর আগে এই মামলায় এজাহারনামীয় ৩ আসামিকে ঢাকা ও চট্টগ্রামের বিভিন্ন এলাকা থেকে গ্রেপ্তার করে র‍্যাব। এ নিয়ে কুমিল্লার চাঞ্চল্যকর যুবলীগ নেতা জামাল হত্যা মামলায় মোট ৬ জনকে গ্রেপ্তার করা হলো।

গত ৩০ এপ্রিল রাত সাড়ে আটটার দিকে কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর পশ্চিম বাজারে তিতাস উপজেলার জিয়ারকান্দি গ্রামের বাসিন্দা এবং উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জামাল হোসেনকে গুলি করে হত্যা করে বোরকা পরা তিন দুর্বৃত্ত।

এ ঘটনায় ২ মে রাত সাড়ে ১১টায় দাউদকান্দি থানায় ৯ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত সাত থেকে ৮ জনের নামে মামলা করেন নিহত জামালের স্ত্রী পপি আক্তার।

সংবাদ সম্মেলনে জেলা পুলিশ সুপার জানান, হত্যাকাণ্ডের পর প্রাথমিকভাবে ঘটনাস্থলের আশেপাশে থাকা সকল সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে বোরকা পরা তিনজনকে শনাক্তের জন্য ফুটেজ বিশ্লেষণ করা হয়। আসামিদের ঘটনাস্থলে প্রবেশ ও বাহিরের রাস্তা শনাক্ত করা হয়। বিশ্লেষণ করে ঘটনার রাতে আসামিদের ব্যবহৃত একটি কালো হাইস গাড়ির চালক মোহাম্মদ সুমনকে নারায়ণগঞ্জের মদনপুর থেকে গ্রেপ্তার করা হয়। পরে তার গাড়িটি জব্দ করে তার বাসা তল্লাশি করে এবং তার দেখানো মতে ঘটনার সময় বোরকা পরা আসামিদের ব্যবহৃত দুইজোড়া ক্যানভাস জুতা এবং সুমনের একটি ট্রাউজার জব্দ করা হয়। এছাড়াও মোহাম্মদ শাহপরান এবং মোহাম্মদ রবিকে ডিএমপি ঢাকার মালিবাগ চৌধুরীপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

চাঞ্চল্যকর জামাল হত্যাকাণ্ডে গ্রেপ্তারকৃত আসামিদের আদালতে হাজির করে ৭ রিমান্ড চাওয়া হবে বলে জানিয়েছেন পুলিশ সুপার আবদুল মান্নান।

সংবাদ সম্মেলনে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার আশরাফুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার কামরান হোসেন, জেলা ডিবি পুলিশের ওসি রাজেশ বড়ুয়াসহ জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৮মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :