ফয়জুল করিমের ওপর হামলার প্রতিবাদে কুড়িগ্রামে ইসলামী আন্দোলনের বিক্ষোভ সমাবেশ

কুড়িগ্রাম প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জুন ২০২৩, ২১:৫০

বরিশাল সিটি কর্পোরেশনের নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ হাত পাখার মনোনীত মেয়ের প্রার্থী মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম ও নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ করেছে ইসলামিক আন্দোলন বাংলাদেশ কুড়িগ্রাম জেলা শাখা। ‘আমরা সবাই রাসূল সেনা, ভয় করিনা বুলেট বোমা, শায়েখে চরমোনাই এর কিছু হলে জ্বলবে আগুন ঘরে ঘরে- এমন নানা স্লোগান দিয়েছেন তারা।

সোমবার (১২ জুন) বিকেলের দিকে কুড়িগ্রাম পুরাতন শহরের নছর উদ্দিন মার্কেট জামে মসজিদ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কুড়িগ্রাম কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে এসে এক সংক্ষিপ্ত পথসভায় মিলিত হয়।

এ সময় বক্তব্য রাখেন-ইসলামী আন্দোলন বাংলাদেশ কুড়িগ্রাম জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি শাহজাজাহান মিয়া, সহ-সভাপতি আব্দুল বাতেন সরকার ও প্রচার সম্পাদ আবুল কালাম আজাদ প্রমুখ।

সমাবেশে বক্তারা, ইসলামী আন্দোলন বাংলাদেশের শায়েখে চরমোনাই মুফতি মোহাম্মদ ফয়জুল করিম ও নেতাকর্মীদের উপর আওয়ামী লীগের নেক্কারজনক হামলার তীব্র প্রতিবাদ জানান এবং অবিলম্বে দোষীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি তোলেন, এবং সমাবেশ শেষে দোয়া মোনাজাত করেন ইসলামি আন্দোলনের নেতা কর্মীরা।

(ঢাকাটাইমস/১২জুন/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :