রাঙ্গুনিয়ায় চাঁদের গাড়ির ধাক্কায় ইউপি সদস্য নিহত

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৩ অক্টোবর ২০২৩, ২২:৩৬

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় মোটরসাইকেলের সঙ্গে কাঠবোঝাই চাঁদের গাড়ির (জিপ) মুখোমুখি সংঘর্ষে মো. হেলাল উদ্দিন (৩৮) নামে এক ইউপি সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরও এক যুবলীগ নেতা।

সোমবার দুপুর আড়াইটার দিকে উপজেলার পদুয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড বটতল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. হেলাল উদ্দিন বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড সদস্য হিসেবে দায়িত্বে ছিলেন। তিনি ওই এলাকার করিম উল্লাহর ছেলে। অন্যদিকে আহত মো. নুরুন্নবী রাঙ্গুনিয়ার পদুয়া নাপিত পুকুরিয়া ব্রিজঘাটা গ্রামের মৃত মজিবুর রহমানের ছেলে এবং ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। বর্তমানে তিনি নগরীর একটি বেসরকারি হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত ইউপি সদস্য হেলাল ও আহত নুরুন্নবী কাঠ ব্যবসায় অংশীদার ছিলেন। সোমবার দুপুরে শিলক ইউনিয়ন থেকে কিছু গাছ মাপজোপ করে দুজনেই পদুয়ার দিকে ফিরছিলেন। কালিন্দিরানী সড়কপথে শিলক থেকে ফেরার পথে পদুয়ার বটতল এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি কাঠবাহী জিপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন তারা। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে চিকিৎসক ইউপি সদস্য হেলালকে মৃত ঘোষণা করেন এবং নুরুন্নবীকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করেন। বর্তমানে তিনি চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ওসি মির্জা মোহাম্মদ হাসান বলেন, ‘কাঠবোঝাই চাঁদের গাড়িটি জব্দ করা হয়েছে। তবে চালক পলাতক রয়েছেন। এ বিষয়ে প্রযোজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

(ঢাকা টাইমস/২৩অক্টোবর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :