পিতা-মাতাকে হত্যা করে করাত দিয়ে দেহ টুকরা টুকরা করলেন মার্কিন মহিলা

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০২৩, ১৭:৫২

পিতা-মাতাকে বৈদ্যুতিক করাত দিয়ে নৃশংসভাবে হত্যার দায়ে গ্রেপ্তার হয়েছেন ভেরিটি বেক (৩৯) নামের এক মার্কিন মহিলা। হত্যার পর দেহগুলো টুকরা টুকরা করার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

এনবিসি নিউজের এক প্রতিবেদনে বলা হয়, ভেরিটি বেকের বিরুদ্ধে প্রথম-ডিগ্রি হত্যার দুটি গণনা, তৃতীয়-ডিগ্রি হত্যার দুটি গণনা এবং অন্যান্য অপরাধের অভিযোগ আনা হয়েছে। পুলিশ বলেছে, সে তার বাবা-মা রিড বেক এবং মরিয়ম বেকের মৃতদেহ একটি বৈদ্যুতিক করাত দিয়ে কেটেছে। বেককে পেনসিলভানিয়ার একটি স্থানীয় আদালতে হাজির করা হয়েছিল এবং তাকে জামিনবিহীন গ্রেপ্তার করার আদেশ দেওয়া হয়েছে।

মন্টগোমারি কাউন্টি ডিস্ট্রিক্ট অ্যাটর্নি কেভিন স্টিলের উদ্ধৃতি দিয়ে এনবিসি নিউজ জানিয়েছে, পুলিশ এখনও ভয়ঙ্কর হত্যাকাণ্ডের কোনও উদ্দেশ্য খুঁজে পায়নি, তবে তদন্তকারীরা এমন কিছু খুঁজে পেয়েছেন যা কেউ প্রতিরোধ করার চেষ্টা করেছে বলে মনে হচ্ছে।

অপরাধটি ফিলাডেলফিয়ার নিকটবর্তী শহর অ্যাবিংটনে ঘটেছে এবং পুলিশ অফিসার বেক হাউস পরিদর্শন করার পরে তা প্রকাশ্যে আসে। এক সপ্তাহেরও বেশি সময় ধরে নিহতদের কোনো খবর না পেয়ে তাদের এক আত্মীয় বাড়িতে আসার পর এ ঘটনা টের পান।

তাদের লাশ বাড়ির ভেতরে পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ।

সিবিএস ফিলাডেলফিয়া জানিয়েছে, ময়নাতদন্তে দেখা গেছে তার বাবা-মা দুজনকেই একবার মাথায় গুলি করা হয়েছিল। এখানে চরম আঘাতের চিহ্ন ছিল এবং ঘটনাস্থল থেকে একটি বৈদ্যুতিক করাত পাওয়া গেছে। রিড এবং মরিয়ম উভয়র লাশেরই টুকরা পাওয়া গেছে। যার কারণে আমাদের তদন্ত করতেও বেগ পেতে হচ্ছে।

আরও বলা হয়, ‘মহিলাটি তার মা-বাবার শরীরের অংশগুলি ময়লা ফেলার জায়গায় রেখে দিয়েছিল। এর থেকে স্পষ্টতই বুঝা যায় হত্যা কাণ্ডের সকল প্রমাণ তিনি লোপাট করতে চেয়েছেন।

ভেরিটি বেকের ভাই জাস্টিন সংবাদ মাধ্যমকে বলেছেন, তিনি মনে করেন তার বাবা-মাকে ৭ জানুয়ারি হত্যা করা হয়েছিল। সেদিন তিনি তাদের সঙ্গে শেষবার কথা বলেছিলেন।

পুলিশ জানিয়েছে, তারা বাড়ির ভিতরে তিনটি হ্যান্ডগানের পাশাপাশি একটি চেইনসও (বৈদ্যতিক করাত) পেয়েছে। এর মধ্যে দুটি বন্দুক ভেরিটি বেকের কাছে নিবন্ধিত ছিল।

(ঢাকাটাইমস/১৯জানুয়ারি/এসএটি)

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আন্তর্জাতিক এর সর্বশেষ

হামাসকে যুদ্ধবিরতিতে সম্মত হওয়ার আহ্বান ব্লিঙ্কেনের

যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের ওপর নিষেধাজ্ঞা আরোপ করল ইরান

কেনিয়ায় বৃষ্টি ও বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ১৭৯

মার্কিন বিশ্ববিদ্যালয়গুলোতে ইসরায়েলবিরোধী বিক্ষোভ, ১৬০০ শিক্ষার্থী গ্রেপ্তার

চীনে মহাসড়ক ধসে নিহত বেড়ে ৩৬

সরাসরি মুসলিমদের নিশানা করেই ভোট প্রচারে মোদি

আশ্রয়প্রার্থীদের রুয়ান্ডা পাঠানো শুরু করেছে যুক্তরাজ্য

ইসরায়েলের সঙ্গে কলম্বিয়ার কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করার ঘোষণা

যুক্তরাষ্ট্রে ছড়িয়ে পড়েছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ, ‘ভয়াবহ’ সহিংসতা

রুশ ক্ষেপণাস্ত্রে ধ্বংস হলো ইউক্রেনের বিখ্যাত ‘হ্যারি পটার ক্যাসেল’

এই বিভাগের সব খবর

শিরোনাম :