টি-টোয়েন্টি বিশ্বকাপে ফেরার ইঙ্গিত মালিঙ্গার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ মে ২০২১, ১৫:৪৩

টেস্ট এবং ওয়ানডে থেকে অবসর নেয়ার পর টি-টোয়েন্টি ক্রিকেটে জাতীয় দলের জার্সিগায়ে দেখা যায়নি শ্রীলঙ্কান পেসার লাসিথ মালিঙ্গাকে। তবে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপেই ২২ গজের ক্রিজে বল হাতে তাকে দেখা যাবে বলে জানান দেশটির নির্বাচক কমিটির চেয়ারম্যান প্রমোদ বিক্রমাসিংহে।

মালিঙ্গাকে বিশ্বকাপে খেলানোর চেষ্টা করছেন শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডের নির্বাচকরা। গত বছর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শেষবারের টি-টোয়েন্টি খেলা এই পেসারকে অনুরোধ করছেন তারা। জাতীয় নির্বাচক কমিটির চেয়ারম্যান প্রমোদ বিক্রমাসিংহে বলেন, ‘আমরা সহসাই এনিয়ে লাসিথের সঙ্গে কথা বলব। অক্টোবরে টি-টোয়েন্টি বিশ্বকাপের পরিকল্পনায় ও ভালোমতোই রয়েছে। আমরা ২০২৩ বিশ্বকাপের কথা ভেবে দীর্ঘমেয়াদি পরিকল্পনা করেছি। সেভাবেই আমরা টিম কম্বিনেশন ঠিক করব।’

তিনি আরো বলেন, ‘ও(মালিঙ্গা) আমাদের দেশের সর্বকালের অন্যতম সেরা বোলার। এখনও যা ফর্মে রয়েছে তাতে যে কোনও দলে অনায়াসে সুযোগ পেতে পারে। পরপর দু’বছর বিশ্বকাপের কথা মাথায় রেখে ওকে দলে রাখতে চাইছি আমরা।’

এর আগে দক্ষিণ আফ্রিকান ডানহাতি এই মারকুটে ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্সের অবসর ভেঙে আবারো আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার ইঙ্গিতই দিয়েছেন দেশটির ক্রিকেট বোর্ডের পরিচালক গ্রায়েম স্মিথ।

আগামী মাসে ঠিক হয়েছে ওয়েস্ট ইন্ডিজ সফর। যেখানে দুটি টেস্ট আর পাঁচটি টি-টোয়েন্টি খেলবে প্রোটিয়ারা। এই সফরেই টি-টোয়েন্টি দলে ডি ভিলিয়ার্সকে দেখা যেতে পারে, এমন জানিয়েছেন স্মিথ।

জাতীয় দলে ফেরার ইচ্ছা ছিল ডি ভিলিয়ার্সেও। আইপিএলের এক ম্যাচের পর সংবাদ সম্মেলনে বলেছিলেন, সুযোগ থাকলে দলে ফিরতে তার আপত্তি নেই।

(ঢাকাটাইমস/১১মে/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :