হাইভোল্টেজ ম্যাচের আগে জম্পেশ আড্ডায় ইমাদ-স্টয়নিসরা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ নভেম্বর ২০২১, ১৪:৩৬

হারলেই গোছাতে হবে তল্পিতল্পা আর জিতলে মিলবে কিউইদের বিপক্ষে শিরোপার লড়াইয়ের টিকিট— এমন সমীকরণের ম্যাচের আগে অবশ্য নির্ভার পাকিস্তান ও অস্ট্রেলিয়া উভয় দলের খেলোয়াড়েরা। বিশেষ করে দারুণ এক বন্ধুত্বের নিদর্শন দেখালেন মার্কাস স্টয়নিস, অ্যাডাম জাম্পা, হারিস রউফ এবং ইমাদ ওয়াসিমরা। ফাইনালের চোখ রাখা দুদলের খেলোয়াড়েরা মেতেছেন জম্পেশ এক আড্ডায়।

টুইটারে পাকিস্তান ক্রিকেট বোর্ড ইমাদ-স্টয়নিসদের একটি ভিডিও প্রকাশ করেছে। সেখানে দেখা যায় এক টেবিলে বসে আড্ডা দিচ্ছেন চারজন। শুরুতে দেখা যায় হারিস রউফ ও ইমাদ ওয়াসিম আমন্ত্রণ জানায় স্টয়নিস-জাম্পাকে। খোশমেজাজের আড্ডায় তারা তুলে ধরে পাকিস্তানের নানা দিক। এমন ভিডিও প্রকাশের পর তা দ্রুতই মন জয় করে নিয়েছে ক্রিকেট ভক্তদের। ভিডিওটি দুই দলের বন্ধুত্বের প্রতীক বলেও অনেকে মন্তব্য করেছেন।

Imad Wasim and Haris Rauf offered souvenirs and some interesting facts about Pakistan to Australians and fellow BBL players Adam Zampa and Marcus Stoinis ahead of tomorrow's semi-final in Dubai.#WeHaveWeWill | #T20WorldCup pic.twitter.com/dogyp8VeMr

— Pakistan Cricket (@TheRealPCB) November 10, 2021

সম্প্রতি ১৯৯৮ সালের পর পাকিস্তানে সফর করার সূচি প্রকাশ করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। সেখানে অজিরা পূর্ণাঙ্গ একটি সিরিজ খেলবেন। একই সময়ে পাকিস্তানে যাবার প্রতিশ্রুতি দিয়েছেন ওয়েস্ট ইন্ডিজ ও ইংল্যান্ড। এমন সময়ে পাকিস্তানের দুই ক্রিকেটারের এমন নিদর্শন প্রশংসা কুড়াচ্ছে নেট দুনিয়ায়।

আড্ডায় দুই বিগ ব্যাশ সতীর্থকে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান থেকে পাকিস্তানের গুরুত্বপূর্ণ বিষয় সম্পর্কে ধারণা দেয় ইমাদ-হারিস। সেখানে তারা পাকিস্তানের বিষয়ে নানা ছোট ছোট তথ্যও জানান।

(ঢাকাটাইমস/১১নভেম্বর/এইচএন)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :