বিশ্বকাপ বাছাইপর্বের জন্য আর্জেন্টিনার দল ঘোষণা

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০১ সেপ্টেম্বর ২০২৩, ১৫:৩৪

বিশ্বকাপ বাছাইপর্বের জন্য ৩২ সদস্যের দল ঘোষণা করেছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী কোচ লিওনেল স্ক্যালোনি। ইকুয়েডর ও বলিভিয়ার বিপক্ষে ম্যাচে অধিনায়কত্ব করবেন মেসি। এটিই হবে মেসির ইন্টার মিয়ামিতে যোগ দেওয়ার পর প্রথম আন্তর্জাতিক ম্যাচ।

কোচ লিওনেল স্ক্যালোনির ৩২ সদস্যের স্কোয়াডে এই বছর বেনফিকায় ফিরে আসা আনহেল ডি মারিয়া এবং ডিফেন্ডার নিকোলাস ওটামেন্ডি রয়েছেন। তাদের সঙ্গে যোগ দিবেন এফসি ডালাসের তরুণ অ্যালান ভেলাসকো, ব্রাজিলিয়ান ক্লাব অ্যাথলেটিকো প্যারানায়েনস এর ব্রুনো জাপেলি ও লুকাস এসকিভেল এবং ইতালির ফিওরেন্তিনায় যোগদানকারী লুকাস বেলত্রান।

ইনজুরির কারণে বাদ পড়েছেন এএস রোমার স্ট্রাইকার পাওলো দিবালা এবং আয়াক্সের গোলকিপার জেরেমি রুই।

ইকুয়েডরের বিপক্ষে আর্জেন্টিনার ম্যাচটি শুরু হবে ৮ সেপ্টেম্বর বাংলাদেশ সময় সকাল ৬টায়।

বিশ্বকাপ বাছাইপর্বে আর্জেন্টিনা দল:

গোলকিপার:

এমিলিয়ানো মার্তিনেজ, ফ্রাঙ্কো আরমানি, ওয়াল্টার বেনিতেজ, হুয়ান মুসো

ডিফেন্ডার:

নাহুয়েল মলিনা, ক্রিশ্চিয়ান রোমেরো, নিকোলাস ওটামেন্ডি, নিকোলাস তালিয়াফিকো, গঞ্জালো মন্তিয়েল, গের্মান পেজেলা, হুয়ান ফয়েথ, মার্কোস সেনেসি, লুকাস এসকিভেল, লিসান্দ্রো মার্তিনেজ

মিডফিল্ডার:

রদ্রিগো দি পল, লিয়ান্দ্রো পারেদেস, গুইদো রদ্রিগেজ, অ্যালেক্সিস ম্যাক আলিস্টার, এজেকুয়েল প্যালাসিওস, এনজো ফার্নান্দেজ, থিয়াগো আলমাদা, ফাকুন্দো বোনানোতে, অ্যালান ভেলাসকো, ব্রুনো জাপেলি

ফরোয়ার্ড:

লিওনেল মেসি, আনহেল দি মারিয়া, লাউতারো মার্তিনেজ, আলেহান্দ্রো গারনাচো, নিকোলাস গঞ্জালেস, হুলিয়ান আলভারেজ, লুকাস বেলত্রান, আনহেল কোরেয়া।

(ঢাকাটাইমস/০১সেপ্টেম্বর/এসআই)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :